ঢাকা মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬
২৭ °সে


হিন্দুত্ববাদী নেতার খুনিদের মাথার দাম কোটি রুপি!

হিন্দুত্ববাদী নেতার খুনিদের মাথার দাম কোটি রুপি!
শিবসেনা নেতা অরুণ পাঠক। ছবি: সংগৃহীত।

ভারতে শুক্রবার খুন হওয়া হিন্দুত্ববাদী নেতা কমলেশ তিওয়ারির খুনিদের মাথার দাম এক কোটি রুপি নির্ধারণ করেছে শিবসেনা। কমলেশের খুনের দায়ে অভিযুক্ত তিনজনের মাথা যে কেটে দিবে, তাকে এই বিপুল পরিমাণ অর্থ পুরষ্কার দেয়া হবে বলে ঘোষণা করেছে দেশটির কট্টর হিন্দুত্ববাদী এই দল। খবর ভারতীয় সংবাদসংস্থা এএনআই এর।

শিবসেনার নেতা অরুণ পাঠক বলেন, কমলেশ তিওয়ারিকে যারা নৃশংসভাবে খুন করেছে, তাদের আইনি বিচার পাওয়ার কোন অধিকার নেই। তিওয়ারির মতো তাদেরও মাথা কাটা যাওয়া উচিত। তাই আমি, অরুণ পাঠক ঘোষণা করছি, যে-ই খুনিদের মাথা কেটে এনে দিবে তাকে ও তার পরিবারকে এক কোটি রুপি পুরষ্কার দেয়া হবে। শনিবার একটি ভিডিওবার্তায় এই ঘোষণা দিয়েছেন শিবসেনার এই প্রভাবশালী নেতা।

শুক্রবার বিকালে হিন্দু সমাজ পার্টির প্রতিষ্ঠাতা কমলেশ তিওয়ারিকে (৪৩) লখনৌয়ের নাকা অঞ্চলে নিজের বাড়ির সামনে গলা কেটে হত্যা করা হয়। এসময় তাকে লক্ষ্য করে একাধিকবার গুলিও চালায় হত্যাকারীরা। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথেই মৃত্যু হয় তার। ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় একটি বিশেষ তদন্তকারী দলকে দায়িত্ব দিয়েছে প্রশাসন। তদন্তকারী দল এখন পর্যন্ত ৩ জনকে হত্যাকান্ডের সঙ্গে সরাসরি জড়িত বলে সনাক্ত করেছে। তারা হলেন, মাওলানা মহসিন শেখ(২৪), খুরশিদ আহমেদ পাঠান(২৩) এবং ফাইজান(২১)। পুলিশের ধারণা, ২০১৫ সালে বিতর্কিত বেশ কিছু মন্তব্য করার কারণেই কমলেশকে খুন করা হয়েছে।

আরও পড়ুনঃ ভারতে হিন্দুত্ববাদী নেতা খুন, গ্রেফতার ৫

অরুণ পাঠক বলেন, হিন্দুদের পক্ষে কথা বলার কারণে কমলেশ তিওয়ারিকে হত্যা করা হয়েছে। খুনিদের এ ধরনের স্পর্ধা দেখানোর অর্থ, ভবিষ্যতে যে-ই হিন্দুদের পক্ষে কিছু বলবে, তাকেই পৃথিবী থেকে সরিয়ে দেয়া হবে। কিন্তু, আমরা এরকম কিছুতেই হতে দেবো না।

ইত্তেফাক/এসএইচএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১২ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন