ঢাকা শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬
২১ °সে

সন্তানকে খুন করে ম্যানহোলে ঢুকিয়ে রাখলেন মা!

সন্তানকে খুন করে ম্যানহোলে ঢুকিয়ে রাখলেন মা!
ছবি: সংগৃহীত

সন্তান লালনপালন করতে বিরক্তির কারণে দুই মাসের ওই শিশুকন্যাকে খুন করেছেন তারই মা সন্ধ্যা মালো। রবিবার দিনভর জিজ্ঞাসাবাদের পর পুলিশের কাছে সেকথা স্বীকার করেছেন তিনি। সন্তানকে খুন করে আবাসনের একটি তিনি। ভারতের বেলেঘাটা থানার তদন্তকারী পুলিশ শিশুর মরদেহটি উদ্ধার করে। খবর: হিন্দুস্থান টাইম।

বেলেঘাটা থানা পুলিশ জানিয়েছে, শিশুটির মুখে সেলোটেপ পেঁচিয়ে তাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। এরপর গোটা দিন পরিবার ও পুলিশের কাছে শিশু অপহরণের নাটক করেন তিনি। দেহ লুকিয়ে রাখেন আবাসনের ম্যানহোলে। রাতে পুলিশ তাকে নিয়ে গিয়ে ছোট্ট সানায়ার নিথর দেহ ম্যানহোল থেকে উদ্ধার করে। সত্য সামনে আসতে সন্ধ্যা মালোর মানসিক স্থিতি জানতে মনোবিদদের সাহায্য নিচ্ছেন চিকিৎসকরা। কোন তাড়না থেকে একজন মা তার শিশুসন্তানকে হত্যা করতে পারেন বুঝতে পারছেন না কলকাতা পুলিশের দুঁদে আধিকারিকরাও।

আরও পড়ুন: তাবিথের ইশতেহারে বিশ্বমানের ঢাকা গড়ে তোলার প্রতিশ্রুতি

শনিবার দুপুরে বেলেঘাটার মহল্লা অ্যাপার্টমেন্টে শোরগোল পড়ে। ভবনের তিন তলার বাসিন্দা সন্ধ্যা মালোর শিশুকন্যাকে অপহরণ করেছে এক দুষ্কৃতী। সেই সময় ছাদে কাপড় শুখাতে গিয়েছিলেন তার গৃহকর্মী। তখনই আবাসনের নিরাপত্তারক্ষীর চোখ এড়িয়ে দুষ্কৃতী হানা দেয় বলে দাবি ছিল তার। কিন্তু কয়েক ঘণ্টার মধ্যেই প্রকাশ্যে আসে আসল ঘটনা।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৯ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন