ঢাকা মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৭
২৩ °সে

বিচারের দাবিতে ৬ বছরের মেয়ের গায়ে পেট্রোল ঢাললেন মা!

বিচারের দাবিতে ৬ বছরের মেয়ের গায়ে পেট্রোল ঢাললেন মা!
ছবি: সংগৃহীত

ভারতের উত্তর প্রদেশ রাজ্যের উন্নাও এ নির্যাতিতার জন্য সুবিচারের দাবিতে নিজের ৬ বছরের শিশুকন্যার গায়ে পেট্রোল ঢেলে দিয়েছেন এক নারী। শনিবার দুপুরে নয়াদিল্লিতে এ ঘটনা ঘটে বলে আনন্দবাজারের খবরে বলা হয়েছে। অভিযুক্ত ওই নারীকে হেফাজতে নিয়েছে পুলিশ এবং শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশের বরাত দিয়ে খবরে বলা হয়, নয়াদিল্লির সফদরজং হাসপাতালের বাইরে উন্নাওকাণ্ডে নির্যাতিতার জন্য সুবিচারের দাবি জানাচ্ছিলেন ওই নারী। সঙ্গে ছিল ওই শিশু কন্যাও। হঠাৎ তার গায়ে পেট্রোল ঢেলে দেন তিনি। খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। এরপর তাকে একই হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

গত বৃহস্পতিবার ধর্ষণ মামলায় আদালতের যাওয়ার পথে উন্নাওয়ের ২৩ বছর বয়সী ওই তরুণীর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় দুই অভিযুক্তসহ পাঁচ ব্যক্তি। এতে তরুণীর দেহের প্রায় ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল। পুলিশের সহায়তায় তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে নয়াদিল্লির সফদরজং হাসপাতালে আনা হয়। এরপর হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার কিছুক্ষণ পর শুক্রবার রাত ১১টা ৪০ মিনিটে সেখানে তার মৃত্যু হয়। এদিন ময়নাতদন্তের পর হাসপাতাল থেকে উত্তরপ্রদেশের বাড়িতে তার দেহ নিয়ে যাওয়া হয়। ওই ঘটনার পর হাসপাতালের বাইরে বিক্ষোভ করছিলেন ওই নারী।

আরও পড়ুন: ‘ফাস্টফুডের চেয়ে ফুটপাতের গরম পিঠা স্বাস্থ্যসম্মত’

গত মার্চে ওই তরুণী পুলিশের কাছে ধর্ষণের অভিযোগ করেন। অভিযোগে বলা হয়, শিবম ত্রিবেদী ও তার প্রতিবেশী শুভম ত্রিবেদী তাকে গণধর্ষণ করেন। ধর্ষণের মামলা আদালতে চলছিল। পাঁচ দিন আগে শিবম ত্রিবেদী জামিনে ছাড়া পান। শুভম ত্রিবেদী পলাতক ছিলেন।

তরুণীর অভিযোগ, হামলার সময় শিবম, শুভম ও তাদের দুজনের বাবাও ছিলেন। এ ঘটনায় পাঁচ হামলাকারীকে বাড়ি থেকে আটক করেছে পুলিশ।

ইত্তেফাক/এএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৮ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন