ঢাকা মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬
২৬ °সে


জৈন্তাপুরে মাদকবিরোধী অভিযানে হামলায় ৬ পুলিশ আহত, আটক ৩

জৈন্তাপুরে মাদকবিরোধী অভিযানে হামলায় ৬ পুলিশ আহত, আটক ৩
হামলায় আহত পুলিশদের মধ্যে তিনজন- ইত্তেফাক

সিলেটের জৈন্তাপুরে মাদকবিরোধী অভিযানে মাদক ব্যবসায়ীদের হামলায় ৬ পুলিশ আহত হয়েছেন। পরে ইয়াবাসহ তিনজনকে আটক করে পুলিশ। শুক্রবার রাতে কমলাবাড়ী এলাকায় সাইট্রাস কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন, এসআই আজিজুর রহমান, এএসআই রায়হান কবির, এএসআই রুবেল দাশ, কনস্টেবল তপু নাথ, সাইফুল ইসলাম ও জামাল আহমদ৷ এদের মধ্যে এসআই আজিজুর রহমান, কনস্টেবল জামাল আহমদকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে আগুন, নিয়ন্ত্রণে ১৫টি ইউনিট

আটকরা হলেন, নিজপাট কমলাবাড়ী গ্রামের মৃত আব্দুল কাদির মেম্বারের ছেলে একাধিক মামলার আসামি ইয়াবা ব্যবসায়ী জামাল উদ্দিন (৩৫), তার সহোদর পুলিশের উপর হামলাকারী কামাল উদ্দিন(৪০) ও আব্দুল হান্নান(২৭)৷

পুলিশ জানায়, রাতে গোপন সংবাদে কমলাবাড়ী এলাকায় সাইট্রাস কেন্দ্রের সামনে অভিযান চালিয়ে পুলিশ ৩০ পিস ইয়াবাসহ জামাল উদ্দিনকে আটক করে। পরে আটক ব্যক্তির স্বজন ও মাদক ব্যবসায়ীরা তাকে ছিনিয়ে নেওয়ার জন্য হামলা চালায়। এতে ৬ পুলিশ সদস্য আহত হন। পরে ঘটনাস্থলে আরো একদল পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ইয়াবা ব্যবসায়ীসহ তিনজনকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল বণিক জানান, মাদক আইনে জামাল উদ্দিনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। আটকদের বিরুদ্ধে পুলিশের উপর হামলার ঘটনায়ও মামলা হয়েছে।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১২ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন