ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
৩২ °সে


কামারখন্দে কলেজ ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

কামারখন্দে কলেজ ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ
কামারখন্দ। ছবি: গুগল ম্যাপ থেকে

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার বাড়াকান্দি গ্রামে এক কলেজ ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। যৌন হয়রানির শিকার ওই ছাত্রী উপজেলার বাড়াকান্দি গ্রামের বাসিন্দা ও সরকারি হাজী কোরপ আলী মেমোরিয়াল কলেজের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের ছাত্রী। এ ঘটনায় ভুক্তভোগী ওই ছাত্রী ইউএনও বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সকালে প্রাইভেট পড়তে যাচ্ছিলো ওই ছাত্রী। এ সময় ওই ছাত্রী তার গ্রামের ছাত্তার মাস্টারের বাড়ির সামনে পৌঁছুলে প্রচুর বৃষ্টিপাত শুরু হয়। এক পর্যায়ে সাত্তার মাস্টারের বাড়ির গলির মধ্য থেকে ভাতিজি বলে তাকে ডাক দেয় আগে থেকে ওঁৎ পেতে থাকা স্থানীয় পল্লী চিকিৎসক ও একই গ্রামের নুরুল ইসলাম আকন্দের ছেলে এক সন্তানের জনক জাহাঙ্গীর আলম (৩০)। পরে ওই ছাত্রী কাছে গেলে অসৎ উদ্দেশ্যে আচমকা হাত জড়িয়ে ধরে এবং যৌন আবেদনমূলক মন্তব্য করে। এ ঘটনার পর থেকে ওই ছাত্রী মানসিকভাবে বিপর্যস্ত।

এ ঘটনায় ওই ছাত্রী গত বুধবার কামারখন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করে। ঘটনার পর থেকে অভিযুক্ত পল্লী চিকিৎসক পলাতক রয়েছে।

এ ব্যাপারে ভুক্তভোগীর বাবা আক্তার হোসেন ভুঁইয়া বলেন, 'ইউএনওকে একটি লিখিত আবেদন দিয়েছি। ইউএনওর কাছে এই ঘটনায় পল্লী চিকিৎসকের ন্যায্য বিচার চাই। আমার মেয়ের সঙ্গে যে কাজটি হয়েছে সেটি যেন আর কোন মেয়ের সঙ্গে না হয়।'

ভুক্তভোগী কলেজ ছাত্রী বলে, 'আমার সঙ্গে যে ঘটনাটি ঘটেছে এই ধরণের ঘটনা যেন আর কারও সঙ্গে না ঘটে।'

আরও পড়ুন: মুন্সীগঞ্জে ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষিত

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, 'ভুক্তভোগী ওই ছাত্রীর সঙ্গে কথা হয়েছে। তার মা-বাবাকে আমার অফিসে আসতে বলেছি। তারা এলে বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।'

ইত্তেফাক/এএন

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন