ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
৩৩ °সে


মনপুরায় ব্যাংক এজেন্টের খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

মনপুরায় ব্যাংক এজেন্টের খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন
হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন। ছবি: ইত্তেফাক

ভোলার মনপুরায় ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্টকে নিজ বাড়ির উঠানে গলা কেটে হত্যার ঘটনায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে তার পরিবারসহ মনপুরার সর্বস্তরের মানুষ। বৃহস্পতিবার হাজিরহাট ইউনিয়নের ফকিরহাট বাজার হতে নিহতের বাড়ি কয়েক হাজার মানুষ এ মানববন্ধনে অংশ নেয়।

দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে সবার একটাই দাবি হত্যাকারীদের দ্রুত বিচার করে ফাঁসি দেওয়া হোক। নিরাপরাধ মানুষ যাতে এই আর হত্যার শিকার না হয়। ঘাতকরা যাতে আইনের ফাঁক-ফোকর দিয়ে বের না হতে পারে তার জন্য সরকারের কাছে দাবি জানানো হয়। হত্যাকাণ্ডের সঙ্গে আর কেউ জড়িত আছে কি না সুষ্ঠু তদন্তে তা বের করার আহবান জানানো হয় এই মানববন্ধন থেকে।

নিহত ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্ট ও ব্যবসায়ী হলেন, উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা মোঃ মজিবুল হক মোল্লার বড় ছেলে মোঃ আলাউদ্দিন মোল্লা। তিনি ৪ সন্তানের জনক। রবিবার রাত সাড়ে ১২টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের ফকিরহাট বাজার থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় তার নিজ বাড়ির সামনের উঠানে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত আলাউদ্দিনের স্ত্রী শাহনাজ আকতার ঋতু (৩২) কান্না জড়িত কন্ঠে বলেন, 'আমার মতো আর যেন কোন স্ত্রীর জীবনে এই ধরণের ঘটনা না ঘটে। আর যেন কোন মেয়েকে স্বামী হারাতে না হয়। আমার ৪টি সন্তান। আমার ছোট ছেলের বয়স মাত্র ১ মাস। আমি ঘটনার সঙ্গে জড়িত সকলের সর্বোচ্চ শাস্তির দাবি করছি।'

নিহতের বড় মেয়ে সুমাইয়া (১০) বলেন, 'আপনারা আমার বাবাকে ফিরিয়ে দেন। আমি আমার বাবার কাছে যাবো। যারা আমার বাবাকে গলাকেটে হত্যা করেছে তাদের ফাঁসি চাই।'

মানববন্ধনের সঙ্গে একাত্মতা প্রকাশ করে খুনিদের ফাঁসির দাবি করছেন হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক, দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান অলিউল্যাহ কাজল, ফকিরহাট বাজার ব্যাবসায়ীবৃন্দ, স্বজনদের আত্মীয়-স্বজনসহ স্থানীয় হাজারো মানুষ।

নিহতের বাবা মজিবুল হক মোল্লা বলেন, 'যারা আমার ছেলেকে গলা কেটে হত্যা করেছে তাদের ফাঁসির দাবি করছি। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমাদের দাবি আমরা যেন ন্যায় বিচার পায়। খুনিদের যেন ফাঁসি হয়।'

আরও পড়ুন: সুন্দরগঞ্জে ছাত্রীর আত্মহত্যায় প্ররোচনাকারী আসামিরা অধরা

মানববন্ধনের পরে হাজারো মানুষ ফাঁসির দাবিতে মিছিল করে । দ্রুত প্রকৃত খুণিদের খুঁজে বের করে বিচার করে ফাঁসির রায় কার্যকর করার জন্য সরকারের কাছে আহব্বান জানান।

ইত্তেফাক/এএন

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন