ঢাকা রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬
৩৪ °সে


নবীনগর পৌরসভা নির্বাচন: মেয়র পদে ১১ জনের মনোনয়ন দাখিল

নবীনগর পৌরসভা নির্বাচন: মেয়র পদে ১১ জনের মনোনয়ন দাখিল
ছবি-সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ১১ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। সংরক্ষিত ৩টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ১৪ জন এবং সাধারণ ৯টি ওয়ার্ডে ৬৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। বৃহস্পতিবার ছিল মনোনয়নপত্র দাখিল করার দিন। ভোট গ্রহণ আগামী ১৪ অক্টোবর।

মেয়র পদের প্রার্থীরা হচ্ছেন, আওয়ামী লীগের অ্যাডভোকেট শিব শংকর দাস, বিএনপির মো. সাহাবুদ্দিন, স্বতন্ত্র মো. মাঈন উদ্দিন, মো. মলাই মিয়া, বশির আহম্মদ সরকার পলাশ, মো. জায়েদ প্যারিন, মো. পারভেজ হোসেন, মো. মনির হোসেন, মো. ফারুক আহাম্মদ, জাতীয় পার্টির মো. আবু জাহের, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির মো. ইসহাক।

আরও পড়ুন: সাধারণ রোহিঙ্গাদের দেশে ফিরতে অস্ত্রধারী রোহিঙ্গাদের ‘না’

এদিকে দল থেকে মনোনয়ন না পেয়ে বিএনপি ছেড়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান মেয়র মাঈন উদ্দিন। মনোনয়ন দাখিল করে সাংবাদিক সম্মেলন করে তিনি জানান, কোনো কারণ ছাড়াই ষড়যন্ত্র করে দলীয় মনোনয়ন থেকে তাকে বঞ্চিত করা হয়েছে। আমার কর্মের মূল্যায়ন করবে পৌরসভাবাসী। তারাই আমার দল ও প্রতীক। পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. সাহাবুদ্দিনকে মেয়র পদে দলের মনোনয়ন দেওয়া হয়েছে। মনোনয়ন বাছাই ১৫ সেপ্টেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের তারিখ ২২ সেপ্টেম্বর।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৫ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন