গোপালপুরে জামায়াত-শিবিরের ৩৪ নেতাকর্মী গ্রেফতার

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৫৬ | অনলাইন সংস্করণ

  টাঙ্গাইল প্রতিনিধি

ফাইল ছবি

বঙ্গবন্ধু সেতু‌তে নাশকতার প‌রিকল্পনা করার অভিযোগে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার অভিযোগে নলীন বাজার এলাকা থেকে জামায়াত-শিবিরের ৩৪ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে সংগঠনের বই এবং লিফলেট উদ্ধার করা হয়েছে। তবে গ্রেফতারকৃতদের নাম জানায়নি পুলিশ।

 

গোপালপুর থানার ওসি মুস্তাফিজুর রহমান বলেন, জামায়াত-শিবিরের একটি দল গোপন বৈঠক করতে একত্রিত হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার নলীন বাজার এলাকায় অভিযান চালায়। সেখান থেকে গোপালপুর উপজেলা জামায়েত ইসলামের আমীর গোলাম মোস্তফা রঞ্জুসহ ৩৪ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে সংগঠনের কিছু বই এবং তাদের প্রচারণায় ব্যবহূত লিফলেট উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার দুপুরের দিকে তাদের টাঙ্গাইল আদালতে পাঠানো হয় বলে ওসি জানান।

 

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জয় কুমার রায় বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনে জানান, বঙ্গবন্ধু সেতু‌তে নাশকতার প‌রিকল্পনা করার জন্যে গ্রেফতারকৃতরা একত্রিত হয়েছিল। পরিকল্পনা বাস্তবায়‌নের জন্য তারা বন‌ভোজ‌নের না‌মে সেতু এলাকা রে‌কিও ক‌রে‌। পরে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

 

ইত্তেফাক/এএম