ঢাকা রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬
৩৪ °সে


ডুমুরিয়ায় যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে যুবকের মৃত্যু

ডুমুরিয়ায় যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে যুবকের মৃত্যু
ডুমুরিয়া, খুলনা। ছবি: গুগল ম্যাপ থেকে

ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় ইমরান হোসেন মোড়ল (২০) নামের এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। বুধবার বেলা ১১ টার দিকে উপজেলার চুকনগর বাজারে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে আল-আরাফা ব্যাংকের সামনে এ দুর্ঘটনা ঘটে। তিনি চুকনগর পশ্চিম পাড়া এলাকার মিজানুর রহমান মোড়লের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানান, নিহত ইলেকট্রিক মিস্ত্রী ইমরান হোসেন নিজ মোটর সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে। খুলনা-সাতক্ষীরা মহাসড়কে চুকনগর আল-আরাফা ব্যাংকের সামনে আসলে খুলনা থেকে সাতক্ষীরাগামী যাত্রীবাহী বাস পিছন থেকে তাকে চাপা দেয়। ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে। এলাকাবাসী ঘাতক বাসটিকে আটক করে। এ সময় চালক ও হেলপার পালিয়ে যায়।

আরও পড়ুন: মোবাইলে কথা বলার সময় ছাদ থেকে পড়ে শিক্ষার্থী নিহত

ঘটনার পর এলাকাবাসী চুকনগর বাজার এলাকায় দ্রুত যান চলাচল নিয়ন্ত্রণ এবং রাস্তায় গতি নিরোধক নির্মাণের দাবিতে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ করে দেয়। এ সময় রাস্তায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বিপ্লব জানান, এদিকে নিহতে লাশ তার পরিবার বুঝে নিয়েছে। ঘাতক বাসটি খর্নিয়া হাইওয়ে পুলিশের হেফাজতে রেখে মামলার প্রস্তুতি চলছে। জনগণের দাবি মেনে নেওয়ার স্বার্থে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৫ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন