ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬
২৮ °সে


দীঘিনালায় ‘গোলাগুলিতে’ তিন ইউপিডিএফ কর্মী নিহত

দীঘিনালায় ‘গোলাগুলিতে’ তিন ইউপিডিএফ কর্মী নিহত
খাগড়াছড়ির দীঘিনালায় সোমবার সেনাবাহিনীর অভিযানে উদ্ধারকৃত অস্ত্র গোলাবারুদ ও অন্যান্য সামগ্রী। ছবি: আইএসপিআর।

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় সেনাবাহিনীর সঙ্গে ইউপিডিএফ প্রসীত গ্রুপপন্থি সন্ত্রাসীদের সঙ্গে ‘গোলাগুলির’ ঘটনা ঘটেছে। এতে ইউপিডিএফের তিন কর্মী নিহত হয়েছেন। এসময় উদ্ধার করা হয়েছে তিনটি আগ্নেয়াস্ত্র।

সোমবার ভোরে দীঘিনালার বড়াদম ইউনয়নের গহীন এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে। নিহতরা হলেন, জিতেন্দ্র চাকমা (৪৫), নবীন চাকমা (২৫) ও রসুল চাকমা (২৭)।

আরও পড়ুন: টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতা হত্যা মামলার আসামি নিহত

সোমবার দুপুরে আইএসপিআরের সহকারী পরিচালক রাশেদুল আলম খানের পাঠানো ‘স্ক্রল শিরোনামে’ এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, ‘খাগড়াছড়ি জেলার দিঘীনালায় ইউপিডিএফ প্রসীতপ্রন্থি সন্ত্রাসীদের সাথে সেনা টহলের গুলিবিনিময়, ৩ সন্ত্রাসী নিহত ও ৩টি আগ্নেয়াস্ত্র উদ্ধার- আইএসপিআর’।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার দেব জানান, লাশ দীঘিনালা থানায় আনা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।

আইন-শৃঙ্খলা বাহিনীর স্থানীয় সূত্রে জানা যায়, নিরাপত্তা বাহিনীর একটি নিয়মিত টহলদল দায়িত্বকালে অজ্ঞাত সন্ত্রাসীরা গোপন আস্তানা থেকে টহলের ওপর আচমকা গুলি ছুঁড়তে থাকে। নিরাপত্তা বাহিনীর সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে দু’পক্ষের মধ্যে গুলিবিনিময় হয়। এসময় ইউপিডিএফের তিন কর্মীর মৃত্যু ঘটে। এই ঘটনার পর পর সেনাবাহিনী এলাকায় তল্লাশি চালিয়ে তিনটি অস্ত্র উদ্ধার করে।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন