ঢাকা শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬
২১ °সে

বোরহানউদ্দিনে দুদকের গণশুনানি

বোরহানউদ্দিনে দুদকের গণশুনানি
ছবি: সংগৃহীত

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় দুর্নীতি দমন কমিশন, ঢাকা কর্তৃক গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকালে এ গণশুনানি অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মো. মাসুদ আলম ছিদ্দিকের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত গণশুনানিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশন, ঢাকা এর কমিশনার (অনুসন্ধান) ড. মো. মোজাম্মেল হক খান।

প্রধান অতিথি এ সময় তার বক্তব্যে বলেন, ‘৩০ লাখ শহীদের বিনিময়ে অর্জিত আমাদের এ বাংলাদেশ। দুর্নীতি দমন কমিশন রাষ্ট্রের সৃজিত একটি প্রতিষ্ঠান। যার কাজ হচ্ছে কাজ হচ্ছে দুর্নীতি প্রতিরোধে কাজ করা। সঙ্গে সঙ্গে মানুষকে সচেতন করা। তাই অনুপার্জিত আয় ব্যক্তি যাতে ব্যয় করতে না পারে সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। চোর কখনও ধর্মের কাহিনী শুনে না। তাই দুর্নীতি প্রতিরোধ এবং প্রতিকার করাই হচ্ছে এ কমিশনের প্রধান কাজ। আর এখানে জনগণ হচ্ছে শুভেচ্ছা দূত। সভায় স্বাগত বক্তব্য রাখেন ভোলা জেলা প্রশাসক মো. মাসুদ আলম ছিদ্দিক।

আরো পড়ুন: মুন্সীগঞ্জে জ্বরে চাচী- ভাতিজার মৃত্যু, পরিবারের শঙ্কা ‘করোনা ভাইরাস’

উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গের অংশগ্রহণে সভায় আরো বক্তব্য রাখেন দুদক বরিশাল বিভাগীয় কার্যালয়ের পরিচালক জুলফিকার আলী ও পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার প্রমুখ।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আতাহার আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দুর্নীতি দমন কমিশন এর বরিশালের উপ-পরিচালক রণজিৎ কুমার কর্মকার বোরহানউদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বশির গাজী, সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. নাজমুস সালেহীন ও অফিসার ইনচার্জ মু.এনামুল হক। গণশুনানিতে ২৯টি অভিযোগ শোনা হয়।

ইত্তেফাক/এএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৮ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন