ঢাকা বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৭
১৭ °সে

খাবারের তালিকা নিয়ে মারামারি, শ্রমিক নিহত

খাবারের তালিকা নিয়ে মারামারি, শ্রমিক নিহত
ছবি: গুগুল ম্যাপ থেকে নেওয়া

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় দুপুরের খাবারের তালিকা নিয়ে দুই শ্রমিকের মারামারিতে একজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার আলীগঞ্জ বালুমহালের ডাকাতিয়া নদীতে এ ঘটনা ঘটে। নিহত শ্রমিকের নাম মো. জাহিদ হাসান (৩০)। সেই লক্ষ্মীপুরের কমলনগর থানার ইসলামগঞ্জ ইউনিয়নের হাটহাজারী গ্রামের আলাউদ্দিননের ছেলে।

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত শ্রমিক মহিনউদ্দিনকে (২২) আটক করেছে। সে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এখলাসপুর এলাকার বাসিন্দা।

সরেজমিনে গিয়ে জানা গেছে, আলীগঞ্জ বালুমহালে সিমেন্টের বস্তা বোঝাই একটি কার্গোতে মালামাল স্থানান্তর কাজে নিয়োজিত ছিল দুই শ্রমিক। তারা দুপুরের খাবারের তালিকা নিয়ে মারামারি করে এক পর্যায়ে জাহিদকে ধাক্কা দিলে সে কার্গো থেকে পড়ে নদীতে ডুবে যায়। পরে স্থানীয় ফায়ার সার্ভিসের ডুবুরি দল জাহিদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী শ্রমিক আবু তাহের বলেন, ‘সকাল দশটার দিকে মাইনুদ্দিন ও জাহিদ কাজের মাঝে মারামারি লেগে যায়। এক পর্যায়ে সে কার্গোতে আঘাত পেয়ে পানিতে ডুবে যায়।’

আটক মাইনুদ্দিন জানান, সকালে দুপুরের খাবারের তালিকায় শাক-সবজি থাকায় অভিমান করে। জাহিদ চেয়েছিল দুপুরের খাবার তালিকায় মাছ-মাংস থাকুক। তারপর জাহিদ আমাকে টাকা চুরির অপবাদ দেয়। এতে আমি ক্ষিপ্ত হয়ে তাকে ধাক্কা দিয়েছি।

আরও পড়ুন: বালিশ কাণ্ডে গণপূর্তের নির্বাহী প্রকৌশলীসহ ১৩ জনের বিরুদ্ধে মামলার অনুমোদন

স্থানীয় বালু মহলের দায়িত্বরত ও কাউন্সিলর মো. আজাদ হোসেন মজুমদার বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পৌর মেয়র আসম মাহবুব-উল-আলম লিপন ও স্থানীয় ব্যক্তিবর্গ ছুটে যান। গত চারদিন ধরে সিমেন্টের বস্তা স্থানান্তরের কাজ করছিল তারা।

হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন রনি বলেন, ‘মহিনউদ্দিনকে আটক করা হয়েছে। এ বিষয়ে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’

ইত্তেফাক/এএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৯ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন