ঢাকা রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬
৩০ °সে


৪৫ বছরে যে উন্নয়ন হয়নি ৬ বছরে তা করেছি: নিক্সন চৌধুরী

৪৫ বছরে যে উন্নয়ন হয়নি ৬ বছরে তা করেছি: নিক্সন চৌধুরী
চরভদ্রাসনের বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি। ছবি: ইত্তেফাক

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আজ আপনাদের জন্য যে উন্নয়ন এনেছি তার মূলে রয়েছেন জননেত্রী শেখ হাসিনা। তার সহযোগিতা আছে বলেই আমি মাথার ঘাম পায়ে ফেলে চরভদ্রাসনে তিনশ কোটি টাকার নদী শাসনের কাজ এনেছি যা ধীরে ধীরে দৃশ্যমান হচ্ছে। গত ৪৫ বছরে তিন উপজেলা (চরভদ্রাসন, সদরপুর ও ভাঙ্গায়) যে উন্নয়ন হয়নি তা আমি ৬ বছরে করেছি। নতুন করে এই তিন উপজেলায় উন্নয়ন কাজের জন্য আরও নয়শ কোটি টাকা বরাদ্দ এসেছে; যা গত নয় মাসে বাংলাদেশের কোথাও আসেনি।

শনিবার বিকেল চরভদ্রাসন গোপালপুর ঘাট ইউ.এন.আর রাস্তা হতে পদ্মা নদী ভায়া হাজী ডাঙ্গী মাদরাসা রাস্তা বিসি দ্বারা উন্নয়ন ও চরভদ্রাসন মডেল মসজিদ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে হাজী ডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, আপনাদের কাছে আমার নির্বাচনী ওয়াদা ছিল গোপালপুর টু চর মইনুট ফেরি চালু করা। গত ছয় বছর আগে গোপালপুর ঘাটে ফেরি এলেও একটি কুচক্রি মহলের অপতৎপরতায় তা বন্ধ রয়েছে। সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে খুব শীঘ্রই এই রুটে ফেরি চালুর ব্যবস্থা করা হবে।

জানা গেছে, মডেল মসজিদটির চুক্তি মূল্য ১২ কোটি ৫৮ লাখ ৮৪ হাজার ৫২৩ টাকা ও রাস্তার প্রাক্কলিত মূল্য ৪৩ লাখ ৭৬ হাজার ৯৬৮ টাকা ধরা হয়েছে।

ভিত্তিপ্রস্তর স্থাপনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা, উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মো. মোতালেব হোসেন মোল্যাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও পড়ুন: রাসেলের লেখাপড়ার দায়িত্ব নিলেন ইউএনও

উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কালাম মাস্টারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মোল্যার সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেন, চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার আলী মোল্যা, স্থানীয় মাওলানা মো. ফজলুর রহমান প্রমুখ। আরও উপস্থিত ছিলেন চরভদ্রাসন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. কাউসার হোসেন, সদরপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. হারিজুর রহমান, সদরপুর ঢেউখালির ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেন, মো. মোন্নাফ মোল্যা, রাসেল জামানসহ স্থানীয় কর্মী সমর্থকবৃন্দ।

ইত্তেফাক/এসি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন