ঢাকা শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১২ মাঘ ১৪২৭
২০ °সে

সিলেটকে ২৪ রানে হারালো ঢাকা

সিলেটকে ২৪ রানে হারালো ঢাকা
ঢাকার হয়ে ৪২ বলে ৬২ রানের পথে এনামুলের একটি শট। ছবি-সংগৃহীত

বিপিএলে টানা দ্বিতীয় জয় পেলো ঢাকা প্লাটুন। সিলেটকে ২৪ রানে হারিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থানে ওঠে এসেছে মাশরাফির দল। সিলেট থান্ডার দলনেতা মুসাদ্দেক হোসেনের হার না মানা ৬০ রানও ঢাকার দেয়া ১৮৩ রানের লক্ষ্য তাড়া করতে যথেষ্ট ছিলো না। ফলে টানা তৃতীয় হারে পয়েন্ট টেবিলের তলানি সিলেট।

টস হেরে ব্যাটিংয়ে নেমে উড়ন্ত সূচনা করে ঢাকা। উদ্বোধনী জুটিতে আসে ৮৫ রান। আগের ম্যাচের জয়ের নায়ক তামিম ৩১ রান করে আউট হলে ক্রিজে আসেন ইভান্স। ইভান্স স্ট্রাইক রোটেট করে খেললেও এনামুল ইনিংসের শুরু থেকেই ছিলেন আক্রমণাত্মক। দলীয় ১১২ রানের মাথায় আউট হওয়ার আগের ৮টি চার ও ১ ছক্কায় ৬২ রান করেন এনামুল হক। শেষের দিকে জাকের আলীর ১২ বলে ২০ এবং থিসারা পেরেরার ১১ বলে ২২ রানে ভর করে ৪ উইকেট হারিয়ে ১৮২ রান করে মাফরাফির দল।

সিলেটের হয়ে নাইম হাসান, ইবাদত হোসেন, মোসাদ্দেক হোসেন ও দেলোয়ার হোসেন ১টি করে উইকেট নেন।

আরও পড়ুন: ভারতে আবারও ধর্ষণের পর অগ্নি সংযোগ

১৮৩ রানের লক্ষ্যে খেলতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে সিলেট। খেলার ষষ্ঠ ওভারে ৫২ রান তুলতেই পড়ে যায় ৪ উইকেট। এমন বিপর্যয়ের সময় মাঠে আসেন অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। নাইম হাসান ও দেলোয়ার হোসেনকে সঙ্গে নিয়ে রানার চাকা সচল করলেও দলের জয়ের জন্য তা যথেষ্ট ছিল না। শেষ পর্যন্ত ৪৪ বলে ৬০ রান করে অপরাজিত থাকেন মোসাদ্দেক। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে সিলেটের সংগ্রহ দাঁড়ায় ১৫৮ রান।

ঢাকার হয়ে দুটি করে উইকেট নেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও হাসান মাহমুদ।

ইত্তেফাক/এসইউ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৫ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন