ঢাকা শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬
২৫ °সে


রাজকোটে ঝলমলে রোদ, নির্ধারিত সময়েই ম্যাচ শুরু

রাজকোটে ঝলমলে রোদ, নির্ধারিত সময়েই ম্যাচ শুরু
রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ দলের অনুশীলন। ছবি: সংগৃহীত

ভারত-বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচ টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচ আজ। দিল্লিতে অনুষ্ঠিত প্রথম ম্যাচে ৭ উইকেটের জয় নিয়ে সিরিজে ১-০তে এগিয়ে বাংলাদেশ। তবে প্রথম ম্যাচের পর থেকেই দ্বিতীয় ম্যাচ নিয়ে দেখা দেয় শঙ্কা। আরব সাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় 'মাহা' গুজরাট ও মহারাষ্ট্রের উপকূলে আঘাত হানার কথা ছিল। ফলে শঙ্কা ছিল ম্যাচ পণ্ড হওয়ারও।

সিরিজের দ্বিতীয় ম্যাচ শুরুর ঠিক আগের দিন অর্থাৎ বুধবার বিকালে আকাশ ছিল মেঘে ঢাকা। এরপর সন্ধ্যা থেকে শুরু হয় ঝড় আর বৃষ্টি। প্রায় ঘণ্টা-খানেক ধরে চলে এই তাণ্ডব। দুর্বল হয়ে পড়ে আরব সাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় 'মাহা'। তারপরের পরিবেশ ছিল বেশ শান্ত। রাতভর আর দেখা মেলেনি বৃষ্টির।

'মাহা' সরে গেলেও দিনভর ভারি বৃষ্টিপাত হওয়ায় সম্ভাবনার কথা বলা হয়েছিল আবহাওয়ার পূর্বাভাসে। ঝড়ের শঙ্কা কাটিয়ে পরিস্থিতি পাল্টে গেল বৃহস্পতিবার সকালে। ম্যাচের দিন সকালে রাজকোটে আকাশে নেই কোনো মেঘের আনাগোনা। বরং ম্যাচের ভেন্যু জুড়ে দেখা মিললো ঝলমলে রোদের। ফলে আশা করা হচ্ছে, ঠিক সময়েই মাঠে গড়াবে ভারত-বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচ টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচটি।

আরও পড়ুন: প্রেমিকাকে নিয়ে পালানোর ২ দিন পর যুবকের লাশ উদ্ধার

এই ম্যাচ নিয়ে দুই প্রতিবেশী দেশের অধিনায়কই বলেছেন নিজেদের লক্ষ্যের কথা। একদিকে টাইগার অধিনায়ক যেই ম্যাচকে ঘিরে দেখছেন সিরিজ জয়ের সুযোগ, সেই ম্যাচেই ভারতের অধিনায়ক রোহিত শর্মারা নামবেন সিরিজ বাঁচানোর লক্ষ্য নিয়ে।

ভারতের রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে স্থানীয় সময় সন্ধ্যা সাতটায় শুরু হবে আজকের ম্যাচটি। বাংলাদেশ সময় যা সন্ধ্যা সাড়ে ৭টা।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৫ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন