ঢাকা বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬
২৭ °সে

পেঁয়াজের দাম বাড়ার প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিল

পেঁয়াজের দাম বাড়ার  প্রতিবাদে বিএনপির  বিক্ষোভ মিছিল

পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক দাম বাড়ার প্রতিবাদে গতকাল বিএনপি ঢাকাসহ সারাদেশে বিক্ষোভ মিছিল করেছে। বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির বিভিন্ন থানা শাখার উদ্যোগে বিক্ষোভ কর্মসূচি পালিত হয়।

ঢাকা মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও থানা বিএনপির সভাপতি আনম সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক আলীম আল বারী জুয়েলের নেতৃত্বে শ্যামপুরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। ঢাকা মহানগর বিএনপির সহসভাপতি ও থানা বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম সিরাজের নেতৃত্বে কলাবাগানে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। সূত্রাপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম আজিজের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। কদমতলী থানা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

ডেমরা থানা বিএনপির উদ্যোগে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহসভাপতি ও থানা বিএনপির সভাপতি জয়নাল আবেদিন রতন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহসাধারণ সম্পাদক ও থানা বিএনপির সিনিয়র সহসভাপতি আকবর হোসেন ভুঁইয়া নান্টু, সাধারণ সম্পাদক আবুল হাশেমের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। হাজারীবাগ থানা বিএনপির সভাপতি মজিবুর রহমান মজু ও সাধারণ সম্পাদক আ. আজিজের নেতৃত্বে বিক্ষোভ মিছিল হয়। গেন্ডারিয়া থানা বিএনপির উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল লোহারপুল মোড় থেকে শুরু হয়ে এস কে দাস রোড প্রদক্ষিণ করে মিল ব্যারাকে গিয়ে শেষ হয়।

ধানমন্ডি থানা বিএনপির সিনিয়র সহসভাপতি কাবিরুল হায়দার চোধুরী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদত্ হোসেন সৈকতের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এছাড়া ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যাত্রাবাড়ী, মুগদা, পল্টন, মতিঝিল, সবুজবাগ, কোতোয়ালি, চকবাজার, লালবাগ ও খিলগাঁও থানার নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১২ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন