ঢাকা মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৭
১৫ °সে

কেশবপুরে সাবেক চেয়ারম্যানসহ তিন জন গ্রেফতার

কেশবপুরে সাবেক চেয়ারম্যানসহ  তিন জন গ্রেফতার

ওসির নামে চাঁদাবাজি

g কেশবপুর (যশোর) সংবাদদাতা

কেশবপুরে ওসির নামে চাঁদাবাজির অভিযোগে উপজেলার মজিদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলামসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে। গত শনিবার উপজেলার শ্রীরামপুর গ্রামের আব্দুল গফফার সানা বাদী হয়ে মামলা করায় তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন—মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম, লালু মহলদার ও আসলাম রানা।

অভিযোগ সূত্রে জানা গেছে, ২ ডিসেম্বর আব্দুল গফফার সানাকে নাশকতা মামলা থেকে রক্ষা করার আশ্বাস দিয়ে কেশবপুর থানার ওসির নামে ১৫ হাজার টাকা চাঁদা দাবি করেন একই গ্রামের আসলাম সানা ও লালু মহলদার। এ সময় নিজেকে রক্ষা করতে আব্দুল গফফার সানা সাড়ে ৯ হাজার টাকা আসলাম সানার হাতে তুলে দেন। পাশাপাশি এ ঘটনা মোবাইল ফোনে রেকর্ড করে রাখা হয়। এরপর শনিবার চাঁদাবাজির অভিযোগে আব্দুল গফফার সানা উল্লেখিত তিন জনকে আসামি করে মামলা করেন। ঐ রাতেই পুলিশ আসামিদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসলাম সানা সাংবাদিকদের জানান, সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলামের নির্দেশে গফফারের কাছ থেকে টাকা নিয়ে শহিদুল ইসলামকে দেওয়া হয়।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু সাঈদ বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশের নামে চাঁদা আদায়সহ ভয়ভীতি, হুমকি ও নাশকতা মামলায় আসামি করার হুমকি দেওয়ার অভিযোগ রয়েছে। তাদের গতকাল জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৮ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন