ঢাকা শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬
২০ °সে


নারী ও শিশুসহ সড়ক দুর্ঘটনায় নিহত চার

নারী ও শিশুসহ সড়ক দুর্ঘটনায় নিহত চার
ইন্দুরকানী (পিরোজপুর) :ইন্দুরকানীর চর বলেশ্বর খালে পড়ে যাওয়া বাসটিকে তোলা হচ্ছে —ইত্তেফাক

ইত্তেফাক ডেস্ক

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছেন। গত রবিবার ও গতকাল সোমবার এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর-

ভেদরগঞ্জ (শরীয়তপুর): ভেদরগঞ্জে নসিমন ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে রিজিয়া বেগম (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো তিন নারী ও একজন পুরুষ আহত হয়েছেন। রিজিয়া ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও গ্রামের। রবিবার উপজেলার কোড়ালতলী মোল্যাবাড়ি মোড়ে ভেদরগঞ্জ-কার্তিকপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

আদমদীঘি (বগুড়া): আদমদীঘিতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে আহত দোকানদার আমিনুল ইসলাম গতকাল চিকিত্সাধীন অবস্থায় নিহত হয়েছেন। আমিনুল আদমদীঘির দেরুঞ্জু গ্রামের। গত শনিবার উপজেলার শালগ্রামে নবান্নর অনুষ্ঠান থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

চাটমোহর (পাবনা): চাটমোহরে ট্রাকের ধাক্কায় রিকসা আরোহী ক্লিনিক ব্যবসায়ী ও পলাতক আসামি আমির হোসেন বাবলু নিহত হয়েছেন। গতকাল ঈশ্বরদী রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আমীর হোসেন চাটমোহর উপজেলার আড়িংগাইল গ্রামের ও চাটমোহর পৌরসভার আফ্রাতপাড়ার বাসিন্দা। তিনি চাটমোহর ইসলামিক হাসপাতাল নামে একটি ক্লিনিকের মালিক ও পরিচালক ছিলেন।

ওসমানীনগর (সিলেট): ওসমানীনগরে রাস্তা পারাপারের সময় এসএ পরিবহনের কাভার্ডভ্যান চাপায় তাওহিদা বেগম (৫) নামে এক শিশু নিহত হয়েছে। গতকাল উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের চক আতাউল্যা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তাওহিদা উপজেলার চক আতাউল্যা গ্রামের আব্দুল মতিনের মেয়ে।

পিরোজপুর ও ইন্দুরকানী: ইন্দুরকানীতে ট্রাকের সঙ্গে সংঘর্ষে বাস উল্টে খালে পড়ে অন্তত ৩০ যাত্রী আহত হয়েছেন। মির্জাগঞ্জ ট্রাভেলসের বাসটি চালকের বদলে হেলপার চালাচ্ছিলেন। গুরুতর আহতদের পিরোজপুরের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল চরবলেশ্বর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৬ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন