ঢাকা শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬
২১ °সে

আরো সাশ্রয়ী দামে অপো এ৯ ও এ৫ ২০২০

আরো সাশ্রয়ী দামে অপো এ৯ ও এ৫ ২০২০

বাজারে দারুণ জনপ্রিয়তা পাওয়া দুই স্মার্টফোন এ৯ ২০২০ এবং এ৫ ২০২০ ৩ জিবি সংস্করণে বড়ো মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে অপো। অফারের আওতায় অপো এ৯ ২০২০ কেনা যাবে ২২ হাজার ৯৯০ টাকায় (ভ্যানিলা মিন্ট সংস্করণ ব্যতীত) এবং অপো এ৫ ২০২০ ৩ জিবি সংস্করণের স্মার্টফোনটি কেনা যাবে ১৪ হাজার ৯৯০ টাকায়। নতুন বছর উদ্যাপনের অংশ হিসেবে স্মার্টফোন দুটিতে এ মূল্যছাড় দেওয়া হয়েছে।

২০১৯ সালে দেশের বাজারে ৮ জিবি র্যাম, ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা এবং ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সম্বলিত এ৯ ২০২০ নিয়ে আসে অপো যা বাজারে দারুণ সাড়া ফেলতে সক্ষম হয়। সাশ্রয়ী দাম এবং অসাধারণ সব ফিচারের কারণে বাজারে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে স্মার্টফোনটি। সাশ্রয়ী দামে গ্রাহকদের হাতে দারুণ স্মার্টফোন পৌঁছে দেওয়ার অংশ হিসেবে অপো নিয়ে আসে এ৫ ২০২০ (৩ জিবি) যাতে ব্যবহার করা হয় ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। বছরের শেষের দিকে অপো বাজারে আনে এ৯ ২০২০-এর ভ্যানিলা মিন্ট সংস্করণ। এ সংস্করণটিও গ্রাহকদের মাঝে জনপ্রিয়তা পেয়েছে।

এ কার্যক্রমের অংশ হিসেবেই অপো এবার এ৯ ২০২০ এবং এ৫ ২০২০ (৩ জিবি) স্মার্টফোন দুটিতে বড়ো মূল্যছাড় ঘোষণা করেছে। তবে অপো এ৯ ২০২০-এর ভ্যানিলা মিন্ট সংস্করণে মূল্যছাড় অফারটি থাকছে না।

মূল্যছাড় অফার সম্পর্কে অপো বাংলাদেশের পিআর ও মার্কেটিং ম্যানেজার মি. ইফতেখার সানি বলেন, ‘যাত্রার শুরু থেকেই অপো সবসময় গ্রাহকদের প্রাধান্য দিয়ে আসছে। অপো এ৯ ২০২০ এবং এ৫ ২০২০ বাজারে আসার পর গ্রাহকদের সাড়া দেখে আমরা অভিভূত হয়েছি। অপোর প্রতি গ্রাহকদের যে আস্থা রয়েছে, তার নিদর্শন এবং নতুন বছর উদ্যাপন উপলক্ষ্যে জনপ্রিয় স্মার্টফোন দুটিতে মূল্যছাড় দেওয়া হয়েছে।’

২ জানুয়ারি থেকে এই মূল্যছাড় অফার শুরু হবে। দেশ জুড়ে থাকা অপোর সব আউটলেট এবং ডিস্ট্রিবিউশন চ্যানেলে এ অফারটি পাওয়া যাবে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৯ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন