ঢাকা মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬
২৬ °সে

আক্কেলপুরে হাসপাতাল চত্বরে ইজিবাইক স্ট্যান্ড

আক্কেলপুরে হাসপাতাল চত্বরে ইজিবাইক স্ট্যান্ড
আক্কেলপুর (জয়পুরহাট) :উপজেলা হাসপাতাল চত্বরে অবস্থান করা কয়েকটি ইজিবাইক —ইত্তেফাক

আক্কেলপুর উপজেলা ৫০ শয্যা হাসপাতাল চত্বরের মধ্যে দীর্ঘদিন থেকে গড়ে উঠেছে অবৈধ ব্যাটারিচালিত ইজিবাইক স্ট্যান্ড। হাসপাতাল চত্বরে যত্রতত্র ব্যাটারিচালিত ইজিবাইক রাখা ও চলাচলের কারণে দুর্ঘটনার আশঙ্কা রয়েছে বলে এলাকাবাসী মনে করেন।

সরেজমিনে দেখা গেছে, উপজেলার সবচেয়ে গুরুত্বপূর্ণ আক্কেলপুর উপজেলা ৫০ শয্যা হাসপাতালের ভেতরে জরুরি ও বহির্বিভাগের সামনে খোলা জায়গায় দীর্ঘদিন যাবত্ ব্যাটারিচালিত অবৈধ ইজিবাইক চালকরা বেপরোয়া ও দাপটের সঙ্গে তাদের যানবাহন রেখে বিভিন্ন রুটে যাতায়াত করছেন। ফলে রোগীদের যাতায়াতে বিপর্যয়সহ নানা সমস্যার সৃষ্টি হয়।

হাসপাতালে আসা রোগী দেলোয়ার হোসেন বলেন, পুরো হাসপাতাল চত্বরে অবৈধ ইজিবাইক স্ট্যান্ড। হাসপাতাল চত্বর থেকে অবৈধ ইজিবাইক স্ট্যান্ড জরুরিভিত্তিতে অপসারণ কল্পে সংশ্লিষ্ট মহল কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবেন এমনটাই প্রত্যাশা আমাদের।

হাসপাতালের কোয়ার্টারে বসবাসরত পরিবারের লোকজন জানান, আমাদের কোয়ার্টারের সামনে অবৈধ ব্যাটারিচালিত ইজিবাইক স্ট্যান্ড করা হয়েছে। মাদকসেবীরা চালকদের সঙ্গে ইজিবাইকের ভেতরে বসে মাদক সেবন করে। ভয়ে তাদের কিছু বলতে পারি না। আমরা চরম নিরাপত্তাহীনতায় থাকি সবসময়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাধেশ্যাম আগরওয়ালা বলেন, ইজিবাইক স্ট্যান্ড অপসারণের জন্য জেলা সিভিল সার্জন, উপজেলা মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় বিষয়টি একাধিকবার উত্থাপন করা হয়েছে। কিন্তু এখন পর্যন্ত কোনো স্থায়ী পদক্ষেপ গ্রহণ করা হয়নি। মাঝে মধ্যে পুলিশের ক্ষণস্থায়ী অভিযানে অল্প সময় বিরত থাকলেও পুনরায় শুরু হয়ে যায়।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
১৮ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন