ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
৩৩ °সে


নৌকা-লাঙল এক থাকায় ভোটারদের আগ্রহ নেই: জিএম কাদের

নৌকা-লাঙল এক থাকায় ভোটারদের আগ্রহ নেই: জিএম কাদের
রংপুরের পল্লীনিবাসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন জিএম কাদের। এসময় পাশে ছিলেন নবনির্বাচিত সংসদ সদস্য এরশাদপুত্র সাদ। ছবি: ইত্তেফাক

গত ৫ অক্টোবর অনুষ্ঠিত রংপুর-৩ আসনের উপনির্বাচন প্রতিযোগিতামূলক হয়নি বলে মন্তব্য করেছেন জাতীয় পাটির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের। সোমবার দুপুরে রংপুরের পল্লীনিবাসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

জিএম কাদের বলেন, আওয়ামী লীগ আমাদের প্রার্থী সাদ এরশাদকে সমর্থন দিয়েছেন। এখানকার সবাই জানে জাতীয় পার্টি জিতবে। নৌকা-লাঙল এক থাকায় সাধারণ ভোটারদের আগ্রহ ছিল না। একারণে প্রতিযোগিতামূলক নির্বাচন হয়নি।

রংপুরকে জাতীয় পাটির দুর্গ উল্লেখ করে তিনি আরো বলেন, রংপুর লাঙ্গলের ঘাটি। এখানকার মানুষের সমর্থন সবসময় জাতীয় পাটির প্রতি ছিল। যা এবারের নির্বাচনেও প্রমাণ হয়েছে। যদিও নির্বাচনে আগ্রহ কম থাকায় ভোটার উপস্থিতি কম হয়েছিল। আমাদের কর্মী সমর্থকরা তো ভোট দিয়েছে।

আরো পড়ুন: চিকিৎসা বিজ্ঞানে নোবেল পেলেন ৩ জন

বর্তমান সরকারের চলমান দুর্নীতি বিরোধী অভিযান প্রসঙ্গে জাপা চেয়ারম্যান বলেন, দুর্নীতির বিরুদ্ধে আমাদের অবস্থান আগেই স্পষ্ট করেছি। আমরা মহাজোটে নির্বাচন করার সময় প্রতিশ্রুতি দিয়েছিলাম দুর্নীতির ব্যাপারে জিরো টলারেন্স নীতি থাকবে। আমরা সরকারকে সহযোগিতা করব।

এসময় সাদ এরশাদের পক্ষে না থেকে দলের যে সব নেতারা নির্বাচনে বিরোধিতা করেছে, তাদের ব্যাপারে দলীয় গঠনতন্ত্র অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান জিএম কাদের।

নবনির্বাচিত সংসদ সদস্য এরশাদপুত্র সাদ বলেন, আমি রংপুরের সবাইকে নিয়ে কাজ করব। দলের চেয়ারম্যান, বিরোধী দলীয় নেতা, প্রধানমন্ত্রীসহ সবার সঙ্গে কথা বলে রংপুরকে এগিয়ে নিতে চাই। আমার বাবার অসমাপ্ত কাজগুলো শেষ করতে চাই।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন