ঢাকা মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৭
২৪ °সে

‘জিয়া-এরশাদ আওয়ামী লীগকে ধ্বংস করতে চেয়েছিলেন’

‘জিয়া-এরশাদ আওয়ামী লীগকে ধ্বংস করতে চেয়েছিলেন’
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। ছবি: ইত্তেফাক

জিয়াউর রহমান, এরশাদ ও খালেদা জিয়া আওয়ামী লীগকে ধ্বংস করতে চেয়েছিলেন কিন্তু পারেননি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, ‘তাদের দোসররা আজ ঝকঝকা পোশাক পরে আওয়ামী লীগে অনুপ্রবেশ করেছে। এসব অনুপ্রবেশকারীদের ঝেঁটিয়ে বের করে দিন।’ বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নানক বলেন, ‘সড়কে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালান আর লোকজন বিদ্রূপ করে বলে ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের অমুক নেতা গেল। সাবধান হন। মুরুব্বিদের শ্রদ্ধা করুন। সন্মান করুন।’

তিনি আরও বলেন, ‘শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন। বছরের শুরুতেই বিনামূল্যে বই দিয়েছেন যা কল্পনাও করতে পারেনি বিএনপি। শেখ হাসিনা অসম্ভবকে সম্ভব করেছেন। আমার বাড়ি আমার খামার করায় আজ আর ভারত থেকে গরু আনতে হয় না। শেখ হাসিনার উন্নয়নে আজ মঙ্গা শব্দটি দেশ থেকে বিদায় নিয়েছে।

আরও পড়ুন: কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ১, দগ্ধ ২৮

এদিন দুপুর ১২টায় জেলা পরিষদ অডিটোরিয়াম মাঠে আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন এমপির সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। এছাড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপন ও যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট বাদলা আশরাফ প্রমুখ বক্তব্য দেন।

ইত্তেফাক/এএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২১ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন