ঢাকা বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৭
১৭ °সে

আওয়ামী লীগ ছেড়ে বিএনপিতে যোগ দিলেন শতাধিক নেতাকর্মী

আওয়ামী লীগ ছেড়ে বিএনপিতে যোগ দিলেন শতাধিক নেতাকর্মী
ফুলের তোরা দিয়ে বিএনপিতে যোগদান করেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। ছবি: ইত্তেফাক

টাঙ্গাইলের মির্জাপুরে আওয়ামী লীগের শতাধিক নেতা-কর্মী বিএনপিতে যোগ দিয়েছেন। এ উপলক্ষে উপজেলার বহুরিয়া ইউনিয়নে এক কর্মী সমাবেশের আয়োজন করে বিএনপি। কর্মী সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি মো. আবুল কালাম আজাদা সিদ্দিকী।

সমাবেশে বহুরিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ১২৮ জন আওয়ামী লীগের নেতা-কর্মী ফুলের তোরা দিয়ে বিএনপিতে যোগদান করেন। রবিবার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. তারিকুল ইসলাম নয়া বিষয়টি জানিয়েছেন।

বহুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা মো. আব্দুস সামাদ জানান, আওয়ামী লীগের শতাধিক নেতা-কর্মীর বিএনপিতে যোগদান উপলক্ষে শুক্রবার বহুরিয়া ইউনিয়নে এক কর্মী সমাবেশের আয়োজন করা হয়।

মোহাম্মদ আওলাদ হোসেন, বুদ্দু মিয়া, নায়েব আলী ও আমির হোসেনসহ বিএনপিতে যোগদান করা আওয়ামী লীগের নেতা-কর্মীরা বলেন, সম্প্রতি বিভিন্ন ওয়ার্ডে সম্মেলন হয়েছে। কিন্তু সেখানে দলের জন্য যারা ত্যাগী তাদের কোন পদ দেওয়া হয়নি। তাই ক্ষোভে তারা দল ত্যাগ করেন।

আরো পড়ুন: বহিরাগতকে কেন্দ্র করে ছাত্রলীগের সংঘর্ষ, নেপথ্যে কর্মচারী নিয়োগ

ইউনিয়ন বিএনপির সভাপতি মো. ফজল মিয়ার সভাপতিত্বে কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সাবেক এমপি মো. আবুল কালাম আজাদ সিদ্দিকী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য করেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও গোড়াই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তারিকুল ইসলাম নয়া, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও জামুর্কি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী এজাজ খান চৌধুরী রুবেল, ভাওড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. সাহিদুর রহমান খান সাইদ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক এজিএস ডি এম শফিকুল ইসলাম ফরিদ প্রমুখ।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৩ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন