ঢাকা রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬
২০ °সে

খাদ্য অধিদপ্তরকে দুর্নীতিমুক্ত করার ঘোষণা মন্ত্রীর

খাদ্য অধিদপ্তরকে দুর্নীতিমুক্ত করার ঘোষণা মন্ত্রীর
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। ছবি: সংগৃহীত

খাদ্য অধিদপ্তরকে দুর্নীতিমুক্ত একটি আলোকিত অধিদপ্তরে পরিণত করার ঘোষণা দিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তিনি বলেন, নিজেকে শুদ্ধাচারী হতে হবে আগে। নিজেরা দুর্নীতিমুক্ত হব, অন্যকে দুর্নীতিমুক্ত করব।

গতকাল শনিবার কাকরাইলস্থ আইডিইবি ভবনে খাদ্য অধিদপ্তর আয়োজিত অধিদপ্তরের মাঠ পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীর সঙ্গে ‘জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন’ সম্পর্কিত এক আলোচনা সভায় তিনি এ ঘোষণা দেন। মন্ত্রী অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, এখন থেকে শপথ নিন আত্মশুদ্ধির মাধ্যমে নিজেকে শুদ্ধ করে, পরিবর্তন করে, এই খাদ্য অধিদপ্তরকে দুর্নীতিমুক্ত, আলোকিত একটি অধিদপ্তরে পরিণত করার।

আরও পড়ুন: বিরোধী অনেক দলে অস্থিরতা

সাধন চন্দ্র মজুমদার বলেন, বর্তমান সরকার দুর্নীতিকে কোনোভাবেই প্রশ্রয় দিবে না। দুর্নীতির বিষয়ে বর্তমান সরকারের অবস্থান জিরো টলারেন্স। তিনি বলেন, শুদ্ধাচার কৌশলের মধ্যে সকল শ্রেণির মানুষকে অন্তর্ভুক্ত করতে পারলে কাঙ্ক্ষিত সফলতা অর্জন করা আরো সহজ হবে। আসন্ন আমন সংগ্রহের মৌসুমে সততা ও নিষ্ঠার সঙ্গে সবাইকে দায়িত্ব পালনের আহ্বান জানান তিনি।

খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক ড. মোছাম্মত্ নাজমানারা খানমের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান। আরো বক্তব্য রাখেন জনপ্রশাসন সচিব ফয়েজ আহম্মদ, খাদ্য মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ওমর ফারুক প্রমুখ।

ইত্তেফাক/এসইউ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৫ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন