ঢাকা মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬
২৬ °সে


‘উন্নয়নের চাকা সচল রাখতে দুর্নীতি দমনে বিকল্প নেই’

‘উন্নয়নের চাকা সচল রাখতে দুর্নীতি দমনে বিকল্প নেই’
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। ছবি: সংগৃহীত

বর্তমান সরকার দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। শনিবার সিলেট সিটি কর্পোরেশনের মালিকানাধীন সিলেট কেন্দ্রীয় ট্রাক টার্মিনালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, বর্তমান সরকার দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে। এখন আর দুর্নীতি করে পার পাওয়া যাবে না। যারাই দুর্নীতির সঙ্গে জড়িত তাদের শাস্তির মুখোমুখি হতে হবে।

তিনি আরো বলেন, দুর্নীতি উন্নয়নের পথে অন্যতম প্রধান অন্তরায়। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। আর ইতোমধ্যেই দুর্নীতি বিরোধী অভিযান শুরু হয়ে গেছে। আমাদের উন্নয়নের চাকা সচল রাখতে ও একটি কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে দুর্নীতি দমনের বিকল্প নেই।

আরো পড়ুন: দ্রুত আবরার হত্যা মামলার চার্জশীট দেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

মন্ত্রী বলেন, আমাদের সরকার গণমুখী সরকার। মানুষের ভাগ্যোন্নয়নে যা যা করার দরকার সবই করা হবে। বাংলাদেশকে একটি আধুনিক রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে কাজ করে যাচ্ছে সরকার। তাই বিশাল বিশাল উন্নয়ন প্রকল্প নেওয়া হয়েছে। তবে শর্ত একটাই প্রকল্পের অর্থ যেন যথাযথ উপায়ে ব্যয় করা হয়। আমরা আধুনিক বাংলাদেশ চাই।

খবর: বাসস

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১২ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন