ঢাকা মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬
২৬ °সে


‘পেশাদার অভিনেতা হয়ে মনে হয় ভুল করিনি’

‘পেশাদার অভিনেতা হয়ে মনে হয় ভুল করিনি’
সিয়াম নাসির। ছবি: সংগৃহীত

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম নাসির। এখন পর্যন্ত প্রায় শতাধিক নাটকে অভিনয় করেছেন তিনি। নিজের বর্তমান কাজের ব্যস্ততার পাশাপাশি ক্যারিয়ার ও সিনেমার পরিকল্পনা নিয়ে কথা বলেছেন বিনোদন প্রতিদিনের সঙ্গে। সাক্ষাৎকার নিয়েছেন মোস্তাফিজ মিঠু।

টেলিভিশন নাটকের এখন নিয়মিত মুখ আপনি। চলতি সময়ে ব্যস্ততা কেমন?

বেশ ব্যস্ততার মধ্যেই সময় কাটছে। আগামী মাসের শুরু পর্যন্ত টানা শুটিংয়ের কাজ চলবে। এরমধ্যে মাবরুর রশীদ বান্নাহ ভাইয়ের ‘থার্ড জেন্ডার ২’-তে আমি অভিনয় করবো। সেই প্রস্তুতিও নিচ্ছি।

এখন পর্যন্ত নিয়মিত কাজ করছেন। তবুও অভিনয়কে পেশা হিসেবে নিয়ে ভুল করেছেন এমনটা কখনো মনে হয় কি-না?

পেশাদার অভিনেতা হয়ে মনে হয় ভুল করিনি। এখন পর্যন্ত এমনটা মনে হয়। কারণ আমি আগে থেকেই প্রস্তুত ছিলাম অভিনয় করবো। থিয়েটার দিয়ে আমার অভিনয়জীবন শুরু। সেখান থেকেই একটা ইচ্ছা সবসময় ছিল, টেলিভিশনে অভিনয় করলাম। সেটিই করছি এখন। আর এটা শুধু পেশা না, এটি আমার ভালোবাসার জায়গা।

অনেক অভিনয়শিল্পীর অভিযোগ থাকে যে, শুটিংসেটে গিয়ে তারা স্ক্রিপ্ট পান। আপনার ক্ষেত্রে কখনো এমনটা হয়েছে কি-না?

আসলে এই বিষয়টি নিয়ে আমি পরিষ্কার কিছু বলতে পারবো না। কারণ এখন পর্যন্ত অনেক নাটকই আমি করেছি। কোথাও এমন অভিজ্ঞতা আমার হয়নি। বরং অনেক ক্ষেত্রে এক সপ্তাহ আগেও স্ক্রিপ্ট পেয়েছি।

সিনেমায় অভিষেক নিয়ে কতটুকু আগ্রহী?

সিনেমা তো অবশ্যই করতে চাই। এটি একটি স্বপ্নের মতো। তবে আমি আমার দর্শকদের হতাশ করতে চাই না। তাই এমন একটি সিনেমা চাই যেখানে আমার ৫টি দৃশ্য থাকলেও যেন নিজের অভিনয়ের জায়গাটা থাকে। তেমন সিনেমার অপেক্ষায় আছি। নিজের পছন্দমতো চরিত্র পেলে সিনেমা শুরু করবো।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১২ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন