অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০৬ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক

অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।ছবি: সংগৃহীত

বর্তমান সময়ে ছোটপর্দার সব থেকে জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নাম দিয়ে একটি আপত্তিকর ভিডিও ছড়িয়েছে। এতে ক্ষোভ প্রকাশ করেছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত এ টেলিভিশন তারকা। তিনি দাবি করেছেন, ওই ভিডিওটি তার নয়। মিথ্যা ভিডিওতে বিশ্বাস না করতে মেহজাবিন তার ভক্তদের অনুরোধও জানিয়েছেন।

মেহজাবিনের নামে ছড়ানো ৩৪ সেকেন্ডের ওই ভিডিওটি একটি সেক্স টেপ। ভিডিওটি মূলত একটি পর্ণ সাইটের। যেটা নিয়ে বিব্রত মেহজাবিন ও তার পরিবার। ফলে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেওয়া এক স্ট্যাটাসে অভিনেত্রী এই অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছেন।

আরো পড়ুন: শরীরে ইনজেকশন না দিয়ে খাইয়ে দেয়ায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

ইংরেজি ও বাংলা দুই ভাষাতে দেয়া স্ট্যাটাসে মেহজাবিন লিখেছেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটা আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়েছে। এ নিয়ে কিছু অসাধু লোকজন বিভ্রান্তির সৃষ্টি করছেন। আমার সকল ফ্যান-ফলোয়ার এবং সমর্থকদের কাছে অনুরোধ, মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না।’

অভিনেত্রী তার স্ট্যাটাসে আরও লিখেন, ‘আমি ইতোমধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে অভিযোগ জানিয়েছি। যারা এসব বিভ্রান্তিকর তথ্য ও ভিডিও ছড়াচ্ছেন বা ছড়াতে সাহায্য করছেন তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়ার অনুরোধ করেছি। ধন্যবাদ, মেহজাবিন।’

প্রসঙ্গত, এর আগে একই ঘটনার শিকার হয়েছিলেন অভিনেত্রী শাহনাজ সুমী। জুঁই নারিকেল তেলের একটি বিজ্ঞাপন করে যিনি তুমুল আলোচিত হয়েছিলেন। সুমীর নাম দিয়েও ইউটিউবে ছড়ানো হয়েছিল একটি আপত্তিকর ভিডিও। সেই ভিডিওর মেয়েটিকে দেখতে অনেকটা সুমীর মতো।

ইত্তেফাক/বিএএফ