ঢাকা শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৭
১৫ °সে

সৃজিতকে বিয়ের আগের দিন মিথিলার স্মৃতিচারণ

সৃজিতকে বিয়ের আগের দিন মিথিলার স্মৃতিচারণ
সৃজিত মুখার্জি ও রাফিয়াত রশিদ মিথিলা। ছবি: সংগৃহীত

কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করার আগে দিন স্মৃতিচারণ করেছিলেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বুধবার নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন এই অভিনেত্রী।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করা মিথিলা ব্র্যাক ইউনিভার্সিটি থেকে দ্বিতীয় বারের জন্য ‘শিশুর প্রারম্ভিক বিকাশ’ বিষয়ে মাস্টার্সে প্রথম শ্রেণিতে প্রথম হওয়ায় ২০১৬ সালের ৪ ডিসেম্বরে তাকে ‘চ্যান্সেলর গোল্ড’ মেডেল দেওয়া হয়। ওই সময় মেয়ে আইরাকে নিয়ে তৎকালীন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের কাছ থেকে স্বর্ণপদক গ্রহণ করেন মিথিলা।

মেয়েকে সঙ্গে নিয়ে তোলা ছবি টুইটারে শেয়ার করে স্মৃতিচারণ করেন মিথিলা। সেখানে তিনি লেখেন, ‘তিন বছরের আগের এই দিনে ‘শিশুর প্রারম্ভিক বিকাশ’ বিষয়ক মাস্টার্সে সর্বোচ্চ নম্বর পেয়ে ‘চ্যান্সেলর গোল্ড’ মেডেল পেয়েছিলাম। তিন বছরের মেয়েকে পাশে নিয়ে স্যার ফজলে হাসান আবেদ এবং শাবানা আজমির কাছে থেকে এই স্বর্ণপদক গ্রহণ করাটা অনেক সম্মানের ছিল।’

অবশ্য পদক পাওয়ার পরের বছর ২০১৭ সালের ২০ জুলাই হঠাৎ বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তাহসান-মিথিলা। এরপর চলতি বছরের নভেম্বর মাসে নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এতে বিব্রত অবস্থায় পড়েন এই অভিনেত্রী। পরে তিনি আত্মপক্ষ সমর্থনও জানিয়েছেন।

তার একমাস যেতে না যেতেই গত শুক্রবার সন্ধ্যায় কলকাতার একটি ফ্ল্যাটে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সৃজিত-মিথিলা। বর্তমানে কলকাতায় অবস্থান করছেন মিথিলা।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৪ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন