ঢাকা রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬
২৪ °সে


১৩ নম্বর জার্সি গায়ে ফুটবল খেললেন সানি লিওন!

১৩ নম্বর জার্সি গায়ে ফুটবল খেললেন সানি লিওন!
সানি লিওন। ছবি: সংগৃহীত

সানি লিওনের ভিডিও মানেই নেট দুনিয়ায় আলোচনার ঝর। একের পর এক ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সব সময় আলোচনার র্শীষে থাকে তিনি। যা দেখতে ভক্তদের যেন আগ্রহের কমতি নেই। এবার সানির আরো একটি ভিডিও ভাইরাল হলো।

মঙ্গলবার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন সানি লিওন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে একটি মাঠে ফুটবল খেলছেন তিনি। গায়ে ছিলো কমলা-নেভি ব্লু কালারের জার্সি ও মিনি স্কাটস। জার্সি নম্বর ছিলো ১৩। খেলার সময় একজন তার নাম জিজ্ঞেস করলে তিনি সবলীলভাবে ‘সানি লিউনি’ বলে উত্তর দেন। খেলা এক পর্যায়ে বাম পায়ে দারুণভাবে শুট করে দুটি গোলও করেন তিনি।

অবশ্য সেই ভিডিওতে কমেন্ট করতে ছাড়েন নি তার ভক্তরা। একজন বলেছেন, ‘লাভলি শর্ট সানি’। আবার কেউ বলেছেন, এটা অনেক সুন্দর সময় সানির জন্য’।

আরো পড়ুন: ফায়দা লোটার সিন্ডিকেট শনাক্ত

মূলত ‘দিল্লি বুলস’ দলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সানি লিওন। সোমবার আবুধাবি টি-টেনপ্রিমিয়ার লিগে বাংলা টাইগার্স বনাম দিল্লি বুলসের ম্যাচ অনুষ্ঠিত হয়। এ খেলায় তার দল দিল্লি বুলসকে প্রচুর সমর্থন দিয়েছেন তিনি। ম্যাচ শেষে তিনি কিছু দুর্দান্ত ফুটবল দক্ষতা দেখিয়েছিলেন।

প্রসঙ্গত, ১৯৮১ সালের (১৩ মে) জন্মগ্রহণ করেন সানি লিওন। তিনি হলেন একজন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় এবং মার্কিন নারী- অভিনেত্রী, ব্যবসায়ী, মডেল এবং সাবেক পর্নোতারকা। ২০০৩ সালে তাকে পেন্টহাউস বর্ষসেরা পেটস হিসিবে অভিষিক্ত করা হয় এবং তিনি ভিভিড এন্টারটেনমেন্টের সাথে চুক্তিবদ্ধ হন। তিনি ম্যাক্সিম বিশ্বেসেরা ১০ পর্ণোতারকার একজন হিসেবে নির্বাচিত হন ২০১০ সালে। তিনি পরবর্তীতে বলিউডে আত্মপ্রকাশ ঘটান পূজা ভাটের জিসম ২ যৌনাবেদনময়ী থ্রিলার চলচ্চিত্রের মাধ্যমে।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৮ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন