ঢাকা বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬
১৯ °সে

আওয়াজ তুলতে বললেন মিথিলা

আওয়াজ তুলতে বললেন মিথিলা
রাফিয়াথ রশীদ মিথিলা। ছবি: সংগৃহীত

জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। বিজ্ঞাপনেও তিনি ব্যাপক প্রশংসিত কুড়িয়েছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে মিথিলার নতুন একটি বিজ্ঞাপন দেখা গেছে। ১১ নভেম্বর প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে বিজ্ঞাপনটি আপলোড করা হয়। ওই বিজ্ঞাপনের শুরুতেই মিথিলা বলেন, একটা নোংরা কথা শুনবেন? এরপর গুরুত্বপূর্ণ কয়েকটি তথ্য দেন মিথিলা।

এরপর তিনি বলেন, নোংরা টয়লেটের কারণে আমাদের প্রায় দুই কোটি বাচ্চা (শিশু) মারাত্মক স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছে। কীরকম রোগ জানেন? টাইফয়েট, কলেরা, জণ্ডিস। তাই আজই যোগ দিন ‘নো মোর নোংরা টয়লেট’ অভিযানে। টয়লেটের পরিচ্ছন্নতা নিয়ে কথা বলুন, আওয়াজ তুলুন।

মিথিলা এভাবেই বিজ্ঞাপনে দর্শককে সচেতন হতে বলেছেন। মূলত এটি একটি টয়লেট ক্লিনারের বিজ্ঞাপন। আগামী ১৯ নভেম্বর বিশ্ব টয়লেট দিবস। এ উপলক্ষে ‘নো মোর নোংরা টয়লেট’ স্লোগান নিয়ে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডের আয়োজন করা হয়েছে। পুলিশ স্টাফ কলেজ মিরপুরে সকাল ৯টা থেকে দুপুর ১২.৩০টা পর্যন্ত অনুষ্ঠানের আয়েজন করা হবে।

আরো পড়ুন: দেশে ডায়াবেটিক রোগী ৭৩ লাখ, অর্ধেকই নারী

আয়োজক প্রতিষ্ঠান ‘ডমেক্স’-এর ফেসবুক পেজ থেকে এ তথ্য জানা গেছে। বিশ্বরেকর্ডে ব্যবহৃত সকল পণ্য দিয়ে আগামী ১ বছর দেশের শত শত স্কুলের টয়লেটের পরিচ্ছন্নতা নিশ্চিত করা হবে বলেও জানা যায়। এই রেকর্ডের অংশ হতে চাইলে রেজিস্ট্রেশন করতে হবে।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২০ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন