ঢাকা মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬
২৬ °সে


সালমানের সঙ্গে দ্বিতীয়বার দিশা

সালমানের সঙ্গে দ্বিতীয়বার দিশা
দিশা পাটানি ও সালমান খানকে একসঙ্গে দেখা যাবে রাধে ছবিতে। ছবি: সংগৃহীত

সালমান খানের তরফ থেকে তার ভক্তদের জন্য শীঘ্রই আসতে চলেছে ঈদের উপহার। শীঘ্রই আমরা তাকে তার পরবর্তী সিনেমা ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই-তে দেখতে পাব। ‘ভারত’এর পর এই সিনেমায় দ্বিতীয়বার সালমানের সঙ্গে দেখা যাবে দিশা পটানিকে। ছবিতে আন্ডারকাভার পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন সালমান।

হিন্দুস্তান টাইমসে দেওয়া সাক্ষাৎকারে দিশা জানিয়েছেন, সালমানের সঙ্গে দ্বিতীয়বার কাজ করতে পেরে তিনি খুবই উৎসাহিত। সালমান খুবই নম্র ও দয়ালু মানুষ। শুধু তাই নয়, দিশা তাকে সান্তা ক্লজ বলেও অভিহিত করেন।

সাক্ষাৎকারে দিশা বলেন, ‘সলমান স্যারের সঙ্গে দ্বিতীয়বার আর একেবারেই আলাদা ভাবে দেখা যাবে আমাকে, সেই নিয়ে আমি আরও বেশি উৎসাহিত। কিছু কিছু ক্ষেত্রে তিনি একেবারে সান্তা ক্লজের মতো। প্রতি বছর ভক্তদের জন্য তিনি অনেক অনেক খুশি নিয়ে আসেন। শুধু তাই নয়, এই বছর তো তার ভক্তদের কথা মাথায় রেখে ক্রিসমাসে তিনি উপহার নিয়ে আসছেন। আমি এই সিনেমায় অভিনয় করতে পেরে খুবই খুশি। এমন একটা প্রাপ্তি আমার আনন্দকে দ্বিগুন করে দিয়েছে।’

আরও পড়ুন: জমকালো হবে না আইপিএল উদ্বোধনী অনুষ্ঠান

সালমানের সঙ্গে নিজের কাজের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে দিশা বলেছেন, ‘তার সঙ্গে কাজ করতে গিয়ে বিভিন্ন বিষয়ে প্রেরণা লাভ করা যায়, তাই নির্দিষ্ট করে একটা কিছু বলা সম্ভব না।’

জানা গেছে, দিশাকে খুব শীঘ্রই ‘মঙ্গল’ সিনেমাতে দেখা যাবে। এই সিনেমায় মুখ্য ভূমিকাতে অভিনয় করেছেন আদিত্য রায় কাপুর ও অনিল কাপুর।

ইত্তেফাক/এসি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন