ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬
২৮ °সে


যশোর ক্যান্টনমেন্ট কলেজের সুবর্ণজয়ন্তীর নিবন্ধন শুরু

যশোর ক্যান্টনমেন্ট কলেজের সুবর্ণজয়ন্তীর নিবন্ধন শুরু
ছবি: সংগৃহীত।

'এসো স্মৃতির প্রাঙ্গণে, মিলি প্রীতির বন্ধনে' স্লোগান নিয়ে এবছরের ডিসেম্বরের ২৮ ও ২৯ তারিখে পালিত হতে যাচ্ছে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ক্যান্টনমেন্ট কলেজ-যশোর এর সুবর্ণজয়ন্তীর। সুবর্ণ জয়ন্তীতে অংশগ্রহণের জন্য ইতিমধ্যেই চালু হয়েছে নিবন্ধন প্রক্রিয়া।

অনলাইনে অথবা কলেজ প্রাঙ্গণে অথবা নির্দিষ্ট নিবন্ধন বুথে এসে নিবন্ধন সম্পন্ন করার সুযোগ পাচ্ছেন প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা। অনলাইনে রেজিস্ট্রেশন করতে (সুবর্ণজয়ন্তীর নিবন্ধন) -এ ক্লিক করে অথবা সরাসরি কলেজের ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এরপর বিস্তারিত তথ্য দিয়ে এবং নিবন্ধন ফি জমাদানের রশিদ ও ছবি আপলোড করে নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করা যাচ্ছে।

কলেজ প্রাঙ্গণে এবং যশোরের দড়াটানা মোড়েও রয়েছে নিবন্ধন বুথ। কেউ চাইলে অনলাইন থেকে ফরম প্রিন্ট দিয়ে সেটি পূরণ করে কলেজে বা নিবন্ধন বুথে জমা দিতে পারবেন। কলেজ বা নিবন্ধন বুথ থেকেও ফরম সংগ্রহের সুযোগ রয়েছে।

এইচএসসি পাশের সালের উপর ভিত্তি করে শিক্ষার্থীদের জন্য তিন ধরণের নিবন্ধন ফি ধার্য করা হয়েছে। কলেজের ওয়েব সাইটে এসংক্রান্ত বিস্তারিত তথ্য রয়েছে। প্রযোজ্য নিবন্ধন ফি ডাচ বাংলা ব্যাংক অ্যাকাউন্ট, ট্রাস্ট ব্যাংক অ্যাকাউন্ট অথবা বিকাশ এর মাধ্যমে পরিশোধ করতে হবে। অ্যাকাউন্টের তথ্য কলেজের ওয়েবসাইটে পাওয়া যাবে।

প্রাক্তন শিক্ষার্থীরা স্বামী/স্ত্রী এবং সন্তানসহ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন। ২০ নভেম্বর ২০১৯ পর্যন্ত সুবর্ণ জয়ন্তীতে অংশগ্রহণের জন্য নিবন্ধন সম্পন্ন করার সুযোগ থাকবে।

ইত্তেফাক/এসএস

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন