ঢাকা শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬
২৫ °সে


ধানমন্ডিতে জোড়া খুন: সুরভীসহ ৫ জন রিমান্ডে

ধানমন্ডিতে জোড়া খুন: সুরভীসহ ৫ জন রিমান্ডে
গ্রেফতারকৃত সুরভী আক্তার নাহিদা। ছবি: সংগৃহীত

রাজধানীর ধানমন্ডিতে জোড়া খুনের ঘটনায় গ্রেফতার হওয়া পাঁচ জনকে ৫ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। রিমান্ডের আসামিরা হলেন, মো. নুরুজ্জামান (দারোয়ান), গাওসুল আজম প্রিন্স (ক্লিনার), মো. আতিকুল হক বাচ্চু, বেলায়েত হোসেন ও সুরভী আক্তার নাহিদা।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক রবিউল আলম আজ মঙ্গলবার আসামিদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে তাদের ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভুঁইয়া ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক আশরাফ আলী বিষয়টি নিশ্চত করেছেন।

সোমবার ধানমন্ডি থানা থেকে এ মামলার তদন্তভার ডিএমপি’র গোয়েন্দা বিভাগে হস্তান্তর করা হয়। পরে গোয়েন্দা দক্ষিণ বিভাগের একটি টিম এদিন সন্ধ্যা সাড়ে ছয়টায় রাজধানীর আগারগাঁয়ের বিএনপি বস্তি এলাকায় অভিযান চালিয়ে সুরভীকে গ্রেফতার করে। অন্য আসামিদের রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: মাস্টার্স শেষপর্ব পরীক্ষার ফল প্রকাশ

উল্লেখ্য, ১ নভেম্বর রাজধানীর ধানমন্ডির ২৮ নম্বর রোডে ২১ নম্বর বাসার ই-৫ ফ্ল্যাটে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহপরিচারিকা দিতি খুন হন। খুনের ঘটনায় ৩ নভেম্বর মৃত আফরোজা বেগমের মেয়ে অ্যাডভোকেট দিলরুবা সুলতানা রুবা (৪২) ধানমন্ডি থানায় একটি মামলা দায়ের করেন। বাসস

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৫ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন