ঢাকা সোমবার, ২৭ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৭
২২ °সে

চিলেকোঠার রুমে ড্রামে নারী, ফ্যানে পুরুষের ঝুলন্ত লাশ

চিলেকোঠার রুমে ড্রামে নারী, ফ্যানে পুরুষের ঝুলন্ত লাশ
বাড়ির সামনে স্থানীয়দের ভিড়। ছবি : ইত্তেফাক

রাজধানীর মতিঝিলের একটি বাড়ি থেকে ওই বাড়ির কেয়ারটেকার ও এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে মতিঝিল কাঁচাবাজারের পাশে কোমরপানি গলির ৫৫ নম্বর বাড়ি থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

পুলিশের মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) জামিল হাসান জানান, পাঁচতলা ওই ভবনের চিলেকোঠায় একটি ছোট্ট রুম আছে। ওই রুম থেকেই শহিদুল ইসলাম (৩৫) নামে ভবনটির কেয়ারটেকারের লাশ উদ্ধার করে পুলিশ। এরপর তল্লাশি চালিয়ে ঘরের পাশে একটি নীল ড্রাম থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। ওই নারী তার স্ত্রী কি-না সেটা নিশ্চিত হওয়া যায়নি। প্রাথমিকভাবে ওই নারীর নাম মর্জিনা বলে জানা গেছে।

উপ-কমিশনার জামিল হাসান বলেন, এই ভবনের মালিক যুক্তরাষ্ট্রে থাকেন। ভবনের পুরোটা জুড়েই প্রেসের কারখানা। শহিদুল কারখানাগুলো থেকে ভাড়া তুলে যুক্তরাষ্ট্রে তার মালিককে পাঠাতেন। বুধবার রাতে নিচের লোকজন পানি না পাওয়ায় একটি প্রেসের কর্মচারীরা ছাদে যান। গেট খুলেই শহিদুলের ঝুলন্ত মরদেহ দেখতে পান।

মতিঝিল বিভাগের সহকারী কমিশনার (এসি) জাহিদুল ইসলাম সৌরভ বলেন, কর্মচারীরা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যায়। শহিদুলের রুমের পাশেই একটি ড্রাম রাখা ছিল। নীল রঙের ড্রামটি সিমেন্ট দিয়ে প্রলেপ দিয়ে বন্ধ করা ছিল। তবে গ্যাসের কারণে এটি ফেটে এক নারীর কাপড় দেখা যাচ্ছিল। পরে পুলিশ সেটি খুলে ভেতর থেকে নারীর মৃতদেহ উদ্ধার করে। কয়েকদিন ড্রামে থাকায় ওই নারীর লাশে পচন ধরেছে।

মতিঝিল থানার একজন কর্মকর্তা ঘটনাস্থল থেকে বলেন, ধারণা করা হচ্ছে কেয়ারটেকার শহীদুল ওই নারীকে হত্যার পর নিজেই আত্মহত্যা করেছেন। তবে ওই নারী তার স্ত্রী নাকি বান্ধবী সেই তথ্য এখনো নিশ্চিত হওয়া যায়নি। কোন কিছু থেকে বিরোধের জেরে এই ঘটনা ঘটে থাকতে পারে।

ঘটনার খবর শুনে সিআইডির ক্রাইম সিন ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করেছে। নিহতদের মরদেহ উদ্ধার করে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/ইউবি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৭ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন