ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
২৬ °সে


অস্ট্রেলিয়া আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

অস্ট্রেলিয়া আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা। ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়া আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন পালন করা হয়েছে। রবিবার সিডনির ওয়ালী পার্কে আয়োজিত অনুষ্ঠানে কুরআন তেলাওয়াত ও দোয়া করে শেখ হাসিনার দীর্ঘায়ু কমান করা হয়।

অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পি এস চুন্নুর সঞ্চালনায় ও সিরাজুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, অস্ট্রেলিয়া ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম রুবেল, অস্ট্রেলিয়া স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল জাকারিয়া মামুন স্বপন দেওয়ান, সিডনি আওয়ামী লীগের সহ সভাপতি আলতাফ হোসাইন লাল্টু, সিডনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ, অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল বাসার রিপন ও দিদার হোসাইন, অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোসলেউর রহমান খুসবু, অস্ট্রেলিয়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সিকদার, অস্ট্রেলিয়া বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ড. রতন কুণ্ড, ঢাকা বিশ্ববিদ্যালের সাবেক ছাত্রনেত্রী সেলিমা বেগম , সিনিয়র জয়েন্ট সেক্রেটারি গিয়াস উদ্দিন মোল্লা, ড. মলয় বিশ্বাস, ড. সুলতানা পারভীন প্রমুখ।

আরো পড়ুন: পদত্যাগপত্র জমা দিয়েছেন ভিসি নাসির

এসময় বক্তারা জননেত্রী শেখ হাসিনার চলমান দুর্নীতির বিরুদ্ধের যুদ্ধ ঘোষণার সাধুবাদ জানান। এবং সুবিধাভোগী বিএনপি-জামায়াত থেকে অনুপ্রবেশকারী নেতাদের বিরুদ্ধে কঠোর অবস্থানের দাবি জানান। এসময় অস্ট্রেলিয়ায় অর্থ পাচারকারীদের বিরুদ্ধে সোচ্চার হতে অস্ট্রেলিয়া আওয়ামীলীগের সকল সদস্যকে সজাগ থাকার আহ্বান জানান।

আলো সভার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিনের কেক কটা হয়। উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠান সমাপ্তির ঘোষণা করেন অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পি এস চুন্নু।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন